সর্বশেষ

কোম্পানীগঞ্জে ৩জন মাদক সম্রাট গ্রেপ্তার


নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বসুরহাট পৌরসভার ৭নং ওয়ার্ডে হাফেজ ওবায়দুল হক সড়কে শুক্রবার রাতে ডাকাত সন্দেহে স্থানীয় এলাকাবাসী একটি সিএনজিসহ ৩জনকে আটক করে গণপিটুনী দেয়ার পর পুলিশ গাড়ী তল্লাসী করে তাদের কাছ থেকে ২০ বোতল ফেনসিডেল উদ্ধার করে। আটককৃতদেরকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ব্যপারে পুলিশ বাদী হয়ে থানায় একটি মাদক দ্রব্য আইনে মামলা নিয়েছে।
তাদেরকে শনিবারে দুপুরে নোয়াখালী জেলা কারাগারে পাঠিয়েছে। আটকৃতরা হলো, মুছাপুর ৫নং ওয়ার্ডের গোলাম মাওলার ছেলে আবদুল রহিম প্রকাশ ইসকান্দার (৩০), চরকাঁকড়া ৩নং ওয়ার্ডের আনিছল হকের ছেলে সাইফুল ইসলাম সুমন (২২), ৭নং ওয়ার্ডে মৃত মোস্তফা কামালের ছেলে সিএনজি ড্রাইভার নিজাম উদ্দিন সেলিম (৩৫)।

এলাকাবাসী সূত্র  থেকে জানাযায়, বসুরহাট পৌরসভা ৭নং ওয়ার্ড প্রবাসী দুলালের বাড়ীতে ডাকাতদল একটি খোলা চিঠি দেয় দু’দিন পূর্বে। ডাকাত আতঙ্কে এলাকাবাসী  পাহারা ব্যাবস্থা নেয়। শুক্রবার রাত সাড়ে ১২টার সময় মাদক ব্যবসায়ীরা ওই পথে সিএনজি যোগে পেনসিডেল নিয়ে দ্রুতগতি যাওয়ার পথে এলাকাবাসী গাড়ীটি আটক করে তাদেরকে গণপিটুনি দেয়। সংবাদ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করে সিএনজি গাড়ী তল্লাসী করলে ২০বোতল ফেনসিডেল পাওয়া যায়। পুলিশ গাড়ীটি থানায় নিয়ে যায়। আহত মাদক সম্রাটদেরকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

মোঃ শরফুদ্দিন শাহীন

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.