সর্বশেষ

নোয়াখালী জেলা ছাত্রদলের কমিটি বিলুপ্ত ।। নতুন কমিটি গঠন না করেই কর্মী সম্মেলন সম্পন্ন

নোয়াখালী প্রতিনিধি: দীর্ঘ সাত বছর পর কর্মী সম্মেলনের মধ্যদিয়ে নোয়াখালী জেলা ছাত্রদলের নতুন কমিটি গঠনের উদ্যোগ নেয়া হলেও শেষ তা আর করা হয়ে উঠেনি। গত বুধবার নোয়াখালী পৌর হলে আয়োজিত কর্মী সম্মেলনের উদ্বোধক ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু মেয়াদ জেলা ছাত্রদলের উত্তীর্ণ কমিটি বিলুপ্তি ঘোষনা করেন। এসময় জেলা ছাত্রলের নতুন আহবায়ক কমিটি গঠনের বিষয়ে আলোচনা ও মতামত নেওয়া হলেও সিদ্ধান্ত স্থগিত রাখা হয়।
        জেলা ছাত্রদলের বিদায়ী সভাপতি জাহাঙ্গীর আলম কালা’র সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি মোঃ শাহজাহান। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুনুর রশীদ আজাদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ছাত্রদলের সহসভাপতি হায়দার আলী লেলিন, যুগ্মসাধারণ সম্পাদক ফখরুল ইসলাম ও সাইফুল ইসলাম।

      দলীয় সুত্রে জানা গেছে, দীর্ঘ সাত বছর অনুষ্ঠিত এই কর্মী সম্মেলনে নতুন পূর্ণাঙ্গ কিংবা আহবায়ক কমিটি গঠিত হবে এই আশায় সভাপতি-সম্পাদক পদের প্রার্থীরা নিজ নিজ পক্ষের কর্মীদের নিয়ে দুপুরের পর থেকে জেলা শহরে ব্যপক শোডাউন করেন।

      পরে রাত দশটায় শেষ হওয়া কর্মী সম্মেলনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ নতুন আহবায়ক কমিটি গঠনের বিষয়ে আলোচনা ও মতামত নিয়ে সিদ্ধান্ত পরে জানানো হবে বলে ঘোষনা দেন।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.