সর্বশেষ

নোয়াখালীতে প্রাক-বাজেট আলোচনায় স্বাস্থ্য শিক্ষা ও কৃষি খাতে বাজেট বৃদ্ধির দাবি


আসন্ন বাজেটে গ্রামপ্রতি বিদ্যালয় স্থাপন, চরাঞ্চলে স্বাস্থ্যসেবা বৃদ্ধি ও প্রান্তিক কৃষকদের জন্য বরাদ্দ বৃদ্ধির দাবি জানিয়েছে বক্তারা। গতকাল বৃহস্পতিবার নোয়াখালী বিআরডিবি মিলনায়তনে সুশাসনের জন্য প্রচারাভিযান-সুপ্র ও পার্টিসিপেটরি রিসার্চ ও অ্যাকশান নেটওয়ার্ক-প্রান আয়োজিত এক প্রাক বাজেট সেমিনারে বক্তারা এ দাবি জানায়।
সুপ্র নোয়াখালীর সভাপতি মনু গুপ্তর সভাপতিতে সেমিনারে বক্তব্য রাখেন সুপ্র জাতীয় কমিটির সভাপতি আবদুল আউয়াল, নোয়াখালী জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল মমিন বিএসসি, সুধারাম থানা বিএনপি’র সাধারণ সম্পাদক মাহবুব আলমগীর আলো, সিপিবি’র সাধারণ সম্পাদক জাফর উল্যা বাহার, সোনাপুর কলেজের অধ্যক্ষ প্রদীপ নারায়ণ সাহা, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোস্তাফা ইকবাল, ইউপি সদস্য রৌশন আক্তার লাকি, প্রানের প্রধান নির্বাহী নুরুল আলম মাসুদ প্রমুখ।

বক্তরা আসন্ন জাতীয় বাজেটে নোয়াখালীর দক্ষিণাঞ্চলে জেগে ওঠা বিস্তীর্ণ চরাঞ্চলের কৃষির সম্ভাবনাকে কাজে লাগানোর জন্য বাজেটে এ অঞ্চলের কৃষির জন্য বিশেষ বরাদ্দ, সেচ ব্যবস্থার উন্নয়ন, নোয়াখালী খাল সংস্কার ও শষ্য সংরক্ষণের জন্য হিমাগার স্থাপনের ওপর বিশেষ গুরুত্ব দেন।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.