সর্বশেষ

কোম্পানীগঞ্জে জলদস্যু বাহিনী অপহরণ করল দুই মাঝিকে ।। ৫দিন পর মুক্তিপণের মাধ্যমে মুক্ত

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার দক্ষিনে সদ্বীপ চ্যানেল জাহাজ্জার চর এলাকা থেকে জলদস্যু বাহিনীর লোকেরা দুই জন মাঝিকে বৃহস্পতিবার অপহরণ করে নিয়ে যাওয়ার পর দুই লাখ টাকা মুক্তি পন দাবী করে। অপহরণের ৫ দিন পর গতকাল বিকেলে ৬০ হাজার টাকা মুক্তি পন দেয়ার পর অপহৃত বাসু মাঝি (৪০), হারুন মাঝি (৩০) কে জলদস্যু বাহিনীর লোকেরা মুক্তি দিয়েছে।
প্রত্যক্ষদর্শী এক নৌকার মাঝি জানান, সদ্বীপের উড়ির চর এলাকায় জলদস্যু বাহিনীর লোকেরা সোমবার বিকেলে মাছ ধরার ৩টি নৌকাসহ বাসু মাঝি, হারুন মাঝি ও করিম মাঝিকে অপহরণ করে উড়ির চর সংলগ্ন ঠেংগার চর এলাকা নিয়ে যায়। করিম মাঝিকে জলদস্যু বাহিনীর লোকেরা বেধম মারধর করে তাকে ছেড়ে দেয়। হারুন মাঝি ও বাসু মাঝিকে আটক করে নৌকার মাঝি আজাদের কাছে জলদস্যু বাহিনীর লোকেরা ২ লাখ টাকার মুক্তিপন দাবী করে। তাদের দাবীকৃত টাকা না দিলে তাদেরকে মেরে ফেলার হুমকি দেয়। দীর্ঘ ৫ দিন অপহৃতরা জলদুস্য বাহিনীর কাছে জিম্মি ছিল। অবশেষে বিভিন্ন সময় মোবাইল ফোনের মাধ্যমে আলাপ আলোচনার মধ্য দিয়ে জলদস্যু বাহিনীর প্রধান টিপুকে ৬০ হাজার টাকা মুক্তিপন দিলে জলদস্যু বাহিনীর লোকেরা বাসু মাঝি ও হারুন মাঝিকে গতকাল বিকেলে মুক্তি দেয়। তবে তাদের লুট করা নৌকাগুলো জলদস্যু বাহিনীর লোকেরা ফেরৎ দেয়নি। অপহরণের তথ্যের জন্য আজাদ মাঝির কাছে জানতে চাইলে তিনি বলেন, অপহরণের সংবাদ প্রকাশিত হলে জলদস্যু বাহিনীর লোকেরা অপহৃত ২ জনকে তারা মেরে ফেলবে। মুক্তি দেয়ার অপেক্ষায় সংবাদ পরিবেশন করা হয়নি। 


  • মোঃ শরফুদ্দিন শাহীন

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.