সর্বশেষ

সাংবাদিকদের উদ্দেশ্যে নোয়াখালীর ডিসি- প্রধানমন্ত্রী ছাড়া কাউকে ভয় পাইনা

সরকারি সম্পত্তি  উদ্ধার করতে গেলেই শাসক দলের নেতারা নাখোশ হন
অবৈধ দখলদারদের কবল থেকে সরকারি সম্পত্তি উদ্ধার করতে গেলেই সরকারি দলের প্রভাবশালী নেতাদের কাছ থেকে চাপ আসে। তাদের কথা না শুনলে নানা রকম অপপ্রচার করে বেড়ান। স্বার্থে আঘাত লাগলেই জেলা প্রশাসককে খারাপ বলে বেড়ান। প্রধানমন্ত্রী আমাকে নোয়াখালী পাঠিয়েছে, তিনি ছাড়া আর কেউ আমাকে এখান থেকে সরাতে পারবে  না, প্রধনমন্ত্রীকে ছাড়া কাউকে আমি ভয়ও পাই  না।
গতকাল বৃহস্পতিবার বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্থানীয় পত্রিকা সমূহের সম্পাদক ও জাতীয় দৈনিকের স্থানীয় প্রতিনিধিদের সাথে মতবিনিময়কালে জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান এসব কথা বলেন।

জেলা প্রশাসক এসময় উল্লেখ করে বলেন, নোয়াখালী পৌর এলাকার সোনাপুরে সরকারি সম্পত্তি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে গিয়ে সরকারি কর্মচারীরা সরকারি দলের নেতাদের দ্বারা বাধাপ্রাপ্ত হয়। তিনি বলেন অবৈধ দখল উচ্ছেদ নিয়ে খোদ আওয়ামীলীগের জেলা সভাপতি অধ্যাপক মো. হানিফ আপত্তি তোলেন। এছাড়া উপজেলা চেয়ারম্যানসহ অন্য নেতাদের চাপতো ছিলই। জেলা প্রশাসক শিক্ষা প্রতিষ্ঠানে শৃঙ্খলা ফিরিয়ে আনা, জলাবদ্ধতা দূরীকরণ, যানজট নিরসন সর্বপরি জেলার উন্নয়নে সামগ্রিক পরিকল্পনা গ্রহণের কথা জানান।

এসময় বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় মহাসচিব মনিরুজ্জামান চৌধুরী, নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি আলমগীর ইউসুফ, সাধারণ সম্পাদক অধ্যক্ষ বেলাল উদ্দিন কিরন প্রমুখ উপস্থিত ছিলেন।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.