সর্বশেষ

কোম্পানীগঞ্জে নববর্ষে বিভিন্ন কর্মসূচী পালিত

বাংলা নববর্ষ  যেমন সুর ও সঙ্গীত, মেলা ও মিলনের, আনন্দ-আবাহনের, তেমনই সাহস ও সংকল্পের। নূতন প্রতিজ্ঞায় ও প্রত্যাশায় বুক বাঁধিবার দিন পহেলা বৈশাখ। এ দিনে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বাংলা নববর্ষ উদ্যাপন উপলক্ষে বিভিন্ন সংগঠন দিনব্যাপী নানা কর্মসূচী পালিত হয়েছে। 
সকাল ৭টায় নববর্ষের শুভেচ্ছা বিনিময় ও পান্তা উৎসব হয়েছে পৌরমিলনায়তনে। সকাল ৮টায় বসুরহাট কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আমজাদ হোসেন বৈশাখী উৎসব উদ্বোধন করেন। এরপর বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বসুরহাট বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় বৈশাখী উদযাপন কমিটির আহ্বায়ক আবদুল কাদের মির্জার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, নোয়াখালীর শ্রেষ্ঠ বিদ্যাপীঠ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.সঞ্জয় কুমার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আমজাদ হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আরজুমান পারভীন। বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, বৈশাখী উৎসব উদযাপন কমিটির সদস্য সচিব ও খেলাঘর কেন্দ্রীয় কমিটির সদস্য শহীদ উদ্দিন বাবুল প্রমূখ। 

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.