সর্বশেষ

কোম্পানীগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে ১০জন আহত

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের পেশকারহাটে মাদকদ্রব্য মামলার স্বাক্ষী দেয়ায় মাদক বিক্রেতা ও স্বাক্ষীর লোকজনের মধ্যে দফায় দফায় সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হয়েছে। গুরুতর আহতদের ১জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও অপরাপর আহতদেরকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী সূত্র  থেকে জানাযায়, গত মঙ্গলবার চরকাঁকড়া ৮নং ওয়ার্ডের মেম্বার আবুল কাশেম একই এলাকার মাদকদ্রব্য ব্যবসায়ী সবুজের বিরুদ্ধে ডিবি পুলিশের দায়ের করা মামলায় স্বাক্ষী দেওয়া শেষে নোয়াখালী মাইজদী কোর্টে বারান্দায় কথাকাটাকাটির জের ধরে পেশকারহাট বাজারে বুধবার বিকেলে ও বৃহস্পতিবার সকালে দু’পক্ষের লোকজনের মধ্যে দফায় দফায় তুমুল সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ১০জন আহত হয়েছে। আহতরা হলেন, আবুল কাশেম মেম্বার (৫০), মাদক ব্যাবসায়ী সবুজ (৩৫), আবু নাছের (২৮), আবু ছায়েদ (২৬), ডালিম (২০), সাহাব উদ্দিন (৪০), শিমুল (২৫), শাহিন (২৪), বাছির (১৮)। এদের মধ্যে গুরুতর আহত ডালিমকে প্রথমে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের অন্যান্যদেরকে কোম্পানীগঞ্জে স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করে। বাজারের দোকান পাট বন্ধ থাকে। সংঘর্ষের আতঙ্কে বাজারে ব্যবসায়ী ও ক্রেতাদের উপস্থিতি ছিল নগন্য। 

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.