সর্বশেষ

কোম্পানীগঞ্জে যুবলীগের সংঘর্ষে আ’লীগ নেতা নিহতের ঘটনায় আ’লীগের ২০ নেতা কর্মীর বিরুদ্ধে মামলা

মো. শরফুদ্দিন শাহীন, কোম্পানীগঞ্জ থেকে:
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নের গাংচিল গ্রামে যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষে আ’লীগ নেতা এনায়েত উল্যাহ উকিলের লাশ রোববার রাতে গাংচিল গ্রামে পৌঁছলে এলাকায় শোকের ছায়া নেমে আসে। স্বজনের আহজারীতে এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। গাংচিল এলাকার সর্বস্তরের জনতা নিহত এনায়েত উল্যার বাড়ীতে সমবেত হয়। তার লাশ এক নজর দেখে শেষ বিদায় জানানোর জন্য। রাতেই পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়। এ হত্যা কান্ডের ঘটনায় তার স্ত্রী শেফালী বেগম বাদী হয়ে থানায় আ’লীগ ও যুবলীগের ২০ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করে।
পুলিশের গ্রেপ্তারের ভয়ে আ’লীগ, যুবলীগ ও তাদের পরিবারের সদস্যরা এলাকা থেকে পালিয়ে যায়। হত্যাকান্ডের ঘটনার পর থেকে এলাকায় চরম উত্তোজনা বিরাজ করছে। পুলিশ রোববার বিকেলে গাংচিল গ্রামে গিয়ে সর্বস্তরের জনতাকে ধৈর্য্য ধারন করার জন্য আহ্বান জানিয়ে অপরাধীদেরকে অচিরে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে আশ্বস্ত করে।

উল্লেখ্য, শুক্রবার গাংচিল গ্রামে একটি নতুন রাস্তা নির্মাণ কাজে ইট সাপ্লাই দেওয়াকে কেন্দ্র করে যুব লীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের ৩৫জন আহত হয়। এদের মধ্যে গুরুত্বর আহত আ’লীগ নেতা এনায়েত উল্যাহ উকিলকে (৪৬) নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে ঢাকা নেওয়ার পথে রোববার গভীর রাতে মারা যায়। 

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.