সর্বশেষ

কোম্পানীগঞ্জে ৩দিন ব্যাপী বৈশাখী মেলা

কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার ছোট ফেণী নদী ভাঙ্গন কবলিত কদমতলা এলাকায় ৩দিন ব্যাপী বৈশাখী মেলা আজ শনিবার থেকে শুরু হচ্ছে। বাংলা নববর্ষ যেমন সুর ও সঙ্গীতের, মেলা ও মিলনের, আনন্দ-আবাহনের, তেমনই সাহস ও সংকল্পের। নূতন প্রতিজ্ঞায় ও প্রত্যাশায় বুক বাঁধার দিন ৪ঠা বৈশাখ থেকে প্রাকৃতিক অপরূপ সৌন্দয্য মন্ডিত পরিবেশে বৈশাখী মেলার আয়োজন করা হয়েছে।
ইতিমধ্যে জনমনে ব্যাপক উৎসাহ উদ্দিপনার সাড়া পাওয়া যাচ্ছে। মেলায় নাগর দোলা, নদী ভ্রমন, মৌসুমী পিঠা, পান্তা ইলিশ, কুঠির শিল্প, লোকজ সংস্কৃতিসহ ব্যাপক আয়োজন করা হচ্ছে।  মেলার আয়োজক কমিটিতে রয়েছেন পৌর বিদ্যা নিকেতনের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, সাবেক ইউপি চেয়ারম্যান ওবায়দল হক খান, নুরুল হক, আবদুল হালিম, দিলিপ কুমার মন্টু, আবু নাছের মেম্বার, ছানা উল্যাহ, আবুল হোসেন সীম্যান, জামাল হকসহ এলাকার সকল দলমত শ্রেণী পেশার নেতৃবৃন্দ। মেলা পরিচালনার অন্যতম সদস্য মনিরুজ্জামান জানান, নদী ভাঙ্গন কবলিত এলাকার সকল স্তরের মানুষের দৃষ্টি আর্কষন করার জন্য পর্যটক ও বিভিন্ন মিডিয়ার সহযোগিতা কামনা এবং নদী পাড়ের ছিন্নমূল মানুষকে নুন্যতম আনন্দ দানই এ মেলার প্রধান উদ্দ্যেশ্য।

মো. শরফুদ্দিন শাহীন

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.