সর্বশেষ

১৫ হাজার নেতাকর্মীর অংশগ্রহনে নোয়াখালীতে আ.লীগের বিশেষ বর্ধিত সভা

স্বাধীনতা বিরোধীদের চক্রান্ত ষড়যন্ত্র রুখে দাঁড়ানোর অঙ্গীকার
স্বাধীনতাবিরোধীদের সকল চক্রান্ত ষড়যন্ত্র রুখে দাঁড়ানোর অঙ্গীকারের মধ্যদিয়ে বৃহস্পতিবার নোয়াখালী জেলা আওয়ামী লীগের বহুল প্রতিক্ষিত বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় দলকে সুসংগঠিত করতে দুর্দিনের নেতাকর্মীদের মূল্যায়ন, তৃণমূল পর্যায়ে ঐক্য প্রতিষ্ঠা এবং সরকারের গৃহীত কল্যাণমূলক কর্মসূচী জনগণের দেরগোড়ায় পৌঁছে দিতে নেতাকর্মীদের সক্রিয় হওয়ার আহবান জানানো হয়।
শিল্পকলা একাডেমির আব্দুল মালেক উকিল মিলনায়তনে অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি বক্তৃতায় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগনিক সম্পাদক আহম্মেদ হোসেন বলেন, তৃণমূল থেকে আওয়ামী লীগকে সংগঠিত করার মাধ্যমে যুদ্ধাপরাধীদের বিচার প্রক্রিয়া বানচালের ষড়যন্ত্র প্রতিহত করা হবে। একই সাথে যারা দেশ ও জনগণের সম্পদ লুট করেছে তাদেরকে প্রতিহত করতে নোয়াখালীসহ সারাদেশে আওয়ামী লীগ নেতাকর্মীরা সংগঠিত হচ্ছে। এজন্য পরিকল্পিতভাবে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাংগঠনিক ঐক্য বিনষ্ট করতে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। তিনি আগামি দিনে নোয়াখালীতে আরো বেশি আসনে দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করতে জেলা আওয়ামী লীগের বর্তমান কমিটিকে আরো উদ্যোগী হওয়ার আহবান জানান।

জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ হানিফের সভাপতিত্বে বর্ধিত সভায় কেন্দ্রীয় ত্রান ও সমাজকল্যান সম্পাদক ফরিদুন্নাহার লাইলি এমপি, সদস্য এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. শিরিন শারমিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাংসদ একরামুল করিম চৌধুরী, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন আহম্মেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এটিএম এনায়েত উল্লা, উপজেলা চেয়ারম্যানদের মধ্যে খায়রুল আনম সেলিম, অধ্যাপক ওয়ালী উল্লা, অধ্যাপক বেলাল উদ্দিন কিরণ, অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন, আ ফ ম বাবু প্রমুখ বক্তব্য রাখেন।

পনের হাজার তৃণমূল সংগঠকের অংশ ্রহনে সকাল ১১টায় বর্ধিত সভার প্রথম অধিবেশনে জেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নিহত নেতাকর্মীদের স্মরণে শোক প্রস্তাব পাঠ করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল মমিন বিএসসি।

বর্ধিত সভায় সকাল থেকে জেলার নয়টি উপজেলা, আটটি পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি সম্পাদক এবং জেলা পর্যায়ের কার্যকরি কমিটির সকল সদস্যসহ প্রায় ১৫ হাজার প্রতিনিধি অংশ নেন। শিল্পকলা একাডেমী চত্বরে স্থাপিত বিশাল প্যান্ডেলে আগত নেতা-কর্মীদের জন্য মধ্যান্ন ভোজের আয়োজন করা হয়।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.