সর্বশেষ

বসুরহাটে দুই প্রতারক খোনকারকে গণপিটুনি

মোঃ শরফুদ্দিন শাহীন, কোম্পানীগঞ্জ থেকে:

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার ৪নং ওয়ার্ড গরুবাজার এলাকায় বুধবার রাতে প্রতারক দুই খোনকারকে গণপিটুনি দিয়ে জনতা আটক করে রাখে। পরে তাদের স্বজনেরা মুচলেকা দিয়ে উদ্ধার করে, তাদেরকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। প্রতারক খোনকাররা হলেন, বসুরহাট পৌরসভা ৮নং ওয়ার্ডের আপিল উদ্দিন ব্যাপারী বাড়ী প্রকাশ গরু ব্যাপারী বাড়ীর হেকিম আবদুস ছাত্তার ও তার সহকারী চাঁড়াভিটি এলাকার আবদুল খালেক।
এলাকাবাসী জানায়, বসুরহাট উপজেলা জামে মসজিদের সামনে হেকিম আবদুস ছাত্তার দীর্ঘদিন থেকে ভুয়া খোনকার সেজে প্রতারণা করে আসছিল। বসুরহাট পৌরসভা ৪নং ওয়ার্ডের গরুবাজার এলাকার জমিদার বাড়ীর কামাল তার খপ্পরে পড়ে। ছাত্তার তার কাছ থেকে তাবিজ-কবজ উঠানোর কথা বলে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। বুধবার রাতে ওই বাড়ীর কামালের ঘরে বাটি চালান দিয়ে ছাত্তারের সহকারী আবদুল খালেক তার পায়ের আঙ্গুলের চিপা থেকে একটি তাবিজ গর্তে ফেলে উঠানোর সময় প্রত্যক্ষদর্শীরা তাদেরকে হাতেনাতে ধরে ফেলে। এ সময় তাদেরকে আটক করে গণধোলাই দিয়ে গুরুত্ব আহত করে। তার স্বজনেরা খবর পেয়ে ওই বাড়ীতে গিয়ে মুছলেকা দিয়ে তাদের দু‘জনকে উদ্ধার করে নিয়ে আসে। এ ঘটনায় এলাকায় ব্যাপক তোলপাটের সৃষ্টি হয়। 

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.