সর্বশেষ

কোম্পানীগঞ্জে সন্ত্রাসী হামলা; ছাত্রলীগ নেতা সহ গ্রেপ্তার ২, আহত ৫

মোঃ শরফুদ্দিন শাহীন, কোম্পানীগঞ্জ থেকে:

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার ১নং ওয়ার্ড মহাজন দীঘির পাড় সাংসদ ওবায়দুল কাদেরের বাড়ির দরজায় সোমবার বিকেলে সরকার দলীয় ক্যাডারদের সন্ত্রাসী হামলায় দোকান ভাংচুর  লুটপাটের ঘটনা ঘটে। আহত ৫, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সহ দুইজন গ্রেফতার।
      পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র থেকে জানা যায়, গত কয়েক দিন ধরে কোম্পানীগঞ্জ ও দাগণভূঞা এলাকার মাদক ব্যবসায়ীরা মহাজনের দীঘি এলাকায় অবস্থান করে মাদক পাচার করে থাকে। স্থানীয় লোকজন তাদেরকে ওই স্থানে অবস্থান না করার জন্য বারন করলে ক্ষিপ্ত হয়ে সোমবার বিকেলে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন মিকন, হাবিবপুরের ছালা উদ্দিন (২২), চন্ডিপুরের আবুল কালাম প্রকাশ জাইল্যা কালাম, ব্লাক সুমনের নেতৃত্বে ১০/১২জন সরকার দলীয় ক্যডারেরা মহাজন দীঘি পাড়ে মহি উদ্দিন ষ্টোর লিটন ষ্টোর ও আবুল কাশেমের মুদি দোকানে হামলা করে ভাংচুর করে ব্যপক লুটপাট চালায়। ক্যডারেরা তিনটি দোকান থেকে নগদ ১০হাজার টাকা ১৫হাজার টাকা বিভিন্ন মোবাইল কোম্পানীর কার্ড ও সীম, মালামাল সহ লক্ষাধিক টাকার জিনিস নিয়ে যায়। এই সময় তাদের সন্ত্রাসী হামলায় ইদ্রিছ, সায়েদ, লিটন, ও আবুল কাশেম সহ ৫জন আহত হয়। স্থানীয় লোকজন নাজিম উদ্দিন মিকন কে গণ পিটুনি দিয়ে আটক করে রাখলে অন্যন্য ক্যডারেরা পালিয়ে যায়। পরে পুলিশ আহত অবস্থায় ছাত্রলীগ নেতা মিকনকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এই ঘটনায় বড় রাজাপুর গ্রামের মোঃ ইছমাইলের ছেলে ব্যবসায়ী তাজ উদ্দিন বাদী হয়ে সরকার দলীয় ৯জনের বিরুদ্ধে থানায় মামলা দিয়েছে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.