সর্বশেষ

নোয়াখালী শহরে পরিবহন ব্যবসায়ী খুন, আটক ১

নোয়াখালী শহরে মাইজদীর পুলিশ ট্রেনিং সেন্টারের পাশের একটি বাসায় রোববার রাতে দেলোয়ার হোসেন ভূট্ট (৩৫) নামে এক রেন্ট-এ কার ব্যবাসায়ী খুন হয়েছে। নিহতের পরিবারের লোকজনের দাবি রাত দুইটার দিকে অজ্ঞাত তিন দুর্বৃত্ত বাসায় ঢুকে ভুট্টকে শ্বাসরোধ করে খুন করে পালিয়ে যায়।
      খবর পেয়ে সুধারাম থানা পুলিশ রাতেই লাশ উদ্ধার করে সোমবার সকালে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের ভাতিজা আবদুর রহমান নিবাসকে (২৫) আটক করে। নিহতের বাড়ি বেগমগঞ্জ উপজেলার মিয়াপুর গ্রামে।
      সুধারাম থানার সেকেন্ড অফিসার আনোয়ার হোসেন জানান, প্রাথমিক তদন্তে লাশের গলায় কালো দাগ দেখে ভুট্টকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে মনে হয়েছে। খুনের পেছনে জায়গা-জমি সংক্রান্ত বিরোধের ঘটনার থাকতে পারে। তিনি জানান, বাসায় নিহতের স্ত্রী রাবেয়া আক্তার সাথী, সাড়ে তিন ও দেড় বছরের দুই সন্তান সিফাত ও রিফাত এবং ভাতিজা নিবাস থাকত। কিন্তু ঘটনার নিবাস সময় বাসার বাহিরে ছিল। এ ঘটনার পর নিহতের স্ত্রী অসুস্থ হয়ে পড়লে তাঁকে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

      নিহতের মামা আবু তাহের জানান, তাঁর ভাগ্নে কিছুদিন আগে বাসার পাশে একখন্ড জমি কেনে। এনিয়ে স্থানীয় কিছু লোকের সঙ্গে বিরোধ দেখা দেয়। তবে খুনের কারন ওই বিরোধ নাকি অন্যকোন ঘটনা তা তারা এখনো ভুঝতে পারছেন না।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.