সর্বশেষ

কোম্পানীগঞ্জে ডাকাতি প্রস্তুতিকালে ৫ ডাকাত গ্রেপ্তার


মোঃ শরফুদ্দিন শাহীন, কোম্পানীগঞ্জ থেকে:

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়নের বাঁশতলা গ্রাম থেকে রোববার গভীর রাতে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলার ডাকাত দলের ৬জনকে অস্ত্রসহ পুলিশ গ্রেপ্তার করেছে। এর মধ্যে পুলিশের কাছ থেকে বসুরহাট পৌরসভার ৯নং ওয়ার্ডের কুখ্যাত ডাকাত নিগ্রো হেলাল পালিয়ে যায়।
অন্য ৫জন ডাকাত হলো, চরপার্বতী ৯নং ওয়ার্ডের মকবুল আহমদের ছেলে নুর করিম (২২), বসুরহাট পৌরসভা ৫নং ওয়ার্ডের আবুল হোসেনের ছেলে মোঃ মানিক হোসেন (২১), চরকাঁকড়া ৪নং ওয়ার্ডের আবুল হাসেমের ছেলে রবিউল আউয়াল জহির (২০), দাগনভুঞার করিমপুর গ্রামের বাহার উল্যার ছেলে রেজাউল হক লিটন (২১) ও নবীপুর গ্রামের মোঃ মহিন উদ্দিনের ছেলে মোঃ আলা উদ্দিন বাবলু (২০)। 

পুলিশ সূত্র থেকে জানা যায়, রাত সাড়ে ১০টার সময় চরপার্বতী বাঁশতলা একটি ছন খেতের মাঝখানে বসে ২০-২৫জন ডাকাত দল সংঘটিত হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। ডাকাতদের একটি মোবাইল রিং টোনের সূত্র ধরে গ্রামবাসী ঘেরাও করে রেখে পুলিশকে সংবাদ দেয়। পুলিশ দ্রুত ঘটনাস্থল থেকে বসুরহাট পৌরসভার ৯নং ওয়ার্ডের কুখ্যাত ডাকাত হেলালসহ ৬জনকে আটক করে। পুলিশের কাছ থেকে হেলাল পালিয়ে যায়। পরে পুলিশ ছনখেত থেকে ডাকাত দলের ২টি কিরিছ, ১টি ধামা ও ২টি দা উদ্ধার করে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় ডাকাতির মামলা নিয়েছে। 

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.