সর্বশেষ

কোম্পানীগঞ্জে গরুর মাংস প্রতিকেজি ১শ টাকা

মোঃ শরফুদ্দিন শাহীন, কোম্পানীগঞ্জ থেকে:
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় মূছাপুর ৭নং ওয়ার্ড রেগুলেটর এলাকায় জলদস্যু বাহিনী চোরাই গরু জবাই করে প্রতি কেজি গরুর মাংস ১শটাকা দরে বিক্রি করে আসছে। প্রতিদিন সকালে উপজেলার বামনী বাজার, বাংলাবাজার, বজু মিয়া চৌধুরীরহাট, চাপ্রাশিরহাট, বসুরহাটের কশাইরা সিএনজি যোগে রেগুলেটর এলাকা থেকে জলদস্যুদের কাছ থেকে প্রতিকেজি ১শ টাকা দরে মাংস কিনে নিয়ে এসব বাজারে বিক্রি করে থাকেন।
দক্ষিণ মুছাপুর এলাকার মোস্তফা মিয়ার ছেলে বেলায়েত হোসেন রেগুলেটরের নাইট গার্ট সূত্র থেকে জানাযায়, গত কয়েকদিনে আবুল কালাম সারেং এর ৩টা গরু, ছায়দল হকের ২টা গরু জলদস্যু বাহিনীর লোকেরা গোয়াল ঘর থেকে নিয়ে যায়। এছাড়া সোনাগাজীর চরদরবেশ, চরশাহবিকারী, সন্দ্বীপের উড়ির চর এলাকা থেকে শতাধিক জলদস্যু বাহিনীর লোকেরা বিভিন্ন খামার ঘর থেকে গরু, মহিষ ও ভেড়া ট্রলার যোগে মুছাপুর রেগুলেটরে নিয়ে আসে। ওই গরু বাজারে বিক্রি করতে গেলে আইন শৃঙ্খলা বাহিনীর হাতে ধরা মামলায় পড়তে হয়। এ জন্য জলদস্যু বাহিনীর লোকেরা প্রতিদিন ২-৩টি গরু মহিষ জবাই করে প্রতি কেজি ১শ টাকা দরে স্থানীয় লোক ও কশাইদের কাছে বিক্রি করে আসছে। অনেকে বিভিন্ন অনুষ্ঠানের মাংসের জন্য সাশ্রয় মূল্যে পাওয়ার জন্য রেগুলেটার এলাকা থেকে সংগ্রহ করে থাকেন। 

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.