সর্বশেষ

নোয়াখালীতে আইন মন্ত্রীর বিরুদ্ধে থানায় মামলা করতে গিয়ে বাদী নিজেই শ্রীঘরে

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বৃহস্পতিবার আইন মন্ত্রী ব্যরিষ্টার সফিক আহমদের বিরুদ্ধে থানায় মামলা করতে গিয়ে মোঃ ফজলুল হক (৩০) নামে এক ব্যক্তি নিজেই আটক হয়েছেন। আটককৃত ব্যক্তি উপজেলার কলেজ রোড ইউরেকা কোচিং সেন্টারের শিক্ষক।
কোম্পানীগঞ্জ থানার এসআই মনিরুল ইসলাম জানান, ফজলুল হক দুপুরে আইন মন্ত্রী ব্যরিষ্টার সফিক আহমদের বিরুদ্ধে মামলা করতে থানায় যান। ডিউটি অফিসার তাকে (ফজলুল হককে) তার অভিযোগ লিখে দাখিল করার পরামর্শ দিলে তিনি হাতের লেখা অভিযোগ একটি তৈরী করে তা ডিউটি অফিসারকে করতে বলেন। কিন্তু অভিযোগ রেকর্ডভূক্ত করতে বিলম্ব দেখে একপর্যায়ে তিনি উত্তেজিত হয়ে থানা থেকে চলে যান। পরে স্থানীয় ছাত্রলীগ কর্মীরা তাকে আ’লীগ অফিসে নিয়ে মামলা সম্পর্কে জানতে চাইলে সেখানেও তিনি আইন মন্ত্রীকে নাস্তিকসহ বিভিন্ন বলে মন্তব্য করেন। এরপর আ’লীগ ও ছাত্রলীগ কর্মীরা তাকে জেএমবি সদস্য বলে থানায় থানায় নিয়ে আসেন। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) জাবেদুর রহমান কোম্পানীগঞ্জ থানায় গিয়ে ফজলুল হককে জিজ্ঞাসাবাদ করেন। তিনি (সহকারী পুলিশ সুপার) জানান, ছাত্রলীগের কর্মীরা ফজলুল হককে থানায় দিয়ে যায়। আমরা তাকে আপাতত ৫৪ধারায় আদালতে পাঠাবো। তার বিষয়ে ব্যাপক তদন্ত হবে। ফজলুল হকের লিখিত অভিযোগে কি ছিল প্রশ্নের জবাবে সহকারী পুলিশ সুপার জানান, ”আইন মন্ত্রী ব্যারিষ্টার সফিক আহমেদ ধর্ম ভিত্তিক রাজনীতি বন্ধ করে দেওয়ার বক্তব্যে তিনি নিঃশর্তে ক্ষমা চাইতে হবে। নতুবা তাকে পদত্যাগ করতে হবে।” এ রকম বক্তব্য ছিল।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.