সর্বশেষ

দেশবাসীকে অন্ধকারে রেখে প্রধানমন্ত্রী ভারতের সাথে এককভাবে দেশ বিরোধী চুক্তি করেন- মওদুদ আহমদ


মোঃ শরফুদ্দিন শাহীন, কোম্পানীগঞ্জ থেকে:

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক আইন মন্ত্রী ব্যারিষ্টার মওদুদ আহমদ বলেন, দেশবাসীকে অন্ধকারে রেখে প্রধানমন্ত্রী ভারতের সাথে এককভাবে ৫০দফা দেশ বিরোধী চুক্তি করেন। তিনি ভারতে যাওয়ার পূর্বে দেশের জনগণকে অবহিত না করে স্বাক্ষর করে এসেছেন। তিনি দেশের সবাইকে অন্ধকারে রেখে একক ভাবে চুক্তি করে এসেছেন। চট্টগ্রাম বন্দর ট্রানজিট করিডোর ব্যবহার করলে আমাদের নিরাপত্তার প্রশ্ন দেখা দেবে। প্রধানমন্ত্রী অসম চুক্তি করে জাতীয় স্বার্থ বিষর্জন দিয়েছেন। দেশের জনগণ তা মেনে নেবে না।
এ চুক্তিতে দেশের মানুষ ভারত নির্ভরশীল হয়ে যাবে। ভাতর চট্টগ্রাম বন্দর ব্যবহার করলে দেশ অর্থনৈতিক ভাবে পঙ্গ হয়ে যাবে। আমরা যুদ্ধ করেছিলাম স্বাধীনতার জন্য। এ সব ষড়যন্ত্র বন্ধ করতে হবে। দলমত নির্বিশেষে সবাই ভারত নির্ভরশীল হয়ে যাবে। জাতীয়তাবাদী দেশ প্রেমিক সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে। বাংলাদেশকে আমরা কোন অগণতান্ত্রিক শক্তি শাসন করতে দেখতে চাই না। সবাইকে সাংবিধানিক ভাবে রাজনীতি করতে দিতে হবে। বিভক্ত জাতি কোন উন্নতি করতে পারে না। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ক্ষুন্ন হলে ৪ বছর পর জনগণ আপনাদেরকে সেভাবে জবাব দেবে। তিনি শনিবার সকাল ১১টায় বসুরহাট ফুড ফেয়ার রেষ্টুরেন্টে স্থানীয় সাংবাদিক ও দলীয় নেতৃবৃন্দের সাথে মত বিনিময় কালে এ সব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি আবদুল হাই সেলিম, সাধারণ সম্পাদক নুরুল আলম শিকদার, পৌর মেয়র কামাল উদ্দিন চৌধুরী, যুগ্ম সম্পাদক হারুন-অর-রশিদ (আল হারুন), সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক মাহমুদুর রহমান রিপন, ছাত্রদল সভাপতি আবদুল মতিন লিটন, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, পৌর ছাত্রদল সভাপতি শওকত হোসেন ছগির প্রমুখ নেতৃবৃন্দ। 

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.