সর্বশেষ

শোক সংবাদ- সাংবাদিক রফিক উদ্দিন আহম্মেদ বেঁচে নেই


নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাকের এককালীন নোয়াখালী সংবাদদাতা মোঃ রফিক উদ্দিন আহম্মেদ শুক্রবার সন্ধ্যায় নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নানিল্লাহে........রাজেউন)। মৃত্যুকালে তাঁর বসয়স হয়েছিলো ৭৫ বছর। তিনি ৬ ছেলে এবং ৪ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী ও সহকমী রেখে যান। শনিবার দুপুর ১১টায় নোয়াখালী প্রেসক্লাব চত্বরে প্রথম এবং নোয়াখালী পৌর এলাকার মহব্বতপুরে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হবে।
রফিক উদ্দিন আহম্মেদ দীর্ঘদিন থেকে হৃদরোগে ভুগছিলেন। শুক্রবার দুপুরে অবস্থান অবনতি হলে তাঁকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে ডাক্তার ঢাকায় নেয়ার পরামর্শ দেন। কিন্তু সন্ধ্যার কিছু পরই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

বর্ষিয়ান সাংবাদিক রফিক উদ্দিন আহম্মেদের মৃত্যুতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ওবয়দুল কাদের, সংসদদ সদস্য একরামুল করিম চৌধুরী, নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি আলমগীর ইউসুফ, সাধারণ সম্পাদক অধ্যক্ষ বেলাল উদ্দিন কিরন, নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদার, জেলা জাসদের সভাপতি মিয়া মো: শাহজাহান, সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক মনিরুজ্জামান চৌধুরীসহ বিভিন্ন সংগঠন গভীর শোক প্রকাশ করেন।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.