সর্বশেষ

কোম্পানীগঞ্জে শিক্ষকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা


মোঃ শরফুদ্দিন শাহীন, কোম্পানীগঞ্জ থেকে:
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সকল কলেজ, মাধ্যমিক, প্রাথমিক, মাদ্রাসার শিক্ষক এবং মসজিদের ইমামগণের সাথে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় বসুরহাট পৌর হলে নোয়াখালী জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান এক মতবিনিময় সভা করেন। নোয়াখালী জেলা প্রশাসক সভায় উপস্থিত সকলকে মানসমম্মত শিক্ষার বিস্তার, দূর্ণীতি বিরোধী, সাংস্কৃতির প্রসার ও সরকারি সেবা সমূহ, সকল জনগণের নিকট সহজলভ্য করার পাশাপাশি নতুন প্রজন্মকে মাদকমুক্ত এবং নীতি মূল্য বোধের আলোকে গড়ে তোলার প্রতি তাগিদ দেন।
সভায় উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলার চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান আঞ্জুমান আরা পারভীন রুনু, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবুল খায়ের, উপজেলা আ’লীগ সভাপতি খিজির হায়াত খান, সেক্রেটারী ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, সাবেক পৌর চেয়ারম্যান আবদুল কাদের মির্জাসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় উপস্থিত সকলে আগামী প্রজন্মকে আদর্শ মানুষ হিসেবে গড়ে তোলা এবং সমাজ থেকে অনাচার ও দূর্ণীতি দূর করার লক্ষ্যে এখন থেকে সবাই নতুন উদ্যমে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। সভাশেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (অঃদাঃ) ও সহকারী কমিশনার (ভূমি) মানোয়ার হোসেন মোল্লা উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সভা সমাপ্ত করেন। 

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.