সর্বশেষ

নোয়াখালীতে মাসব্যাপী ক্রিকেট কোচিং ক্যাম্পের সমাপনী অনুষ্ঠান


ক্রিকেটকে গ্রামেগঞ্জে ছড়িয়ে দেব-বিসিবি সভাপতি
নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও ম্যাক্স গ্রুপের পৃষ্ঠপোষকতায় শুক্রবার সন্ধ্যায় নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে মাসব্যাপি ম্যাক্স ক্রিকেট কোচিং ক্যাম্পের সমাপনী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি ও অর্থ মন্ত্রনালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি আ হ ম মোস্তফা কামাল (লোটাস কামাল) এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি আ হ ম মোস্তফা কামাল বলেন, ক্রিকেটকে গ্রামেগঞ্জে ছড়িয়ে দেব। যাতে এ গ্রামগঞ্জ থেকে খেলোয়াড় বের হয়ে আসতে পারে এবং সাধারণ মানুষের কাছে ক্রিকেট আরও জনপ্রিয় হয়। জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো: মিজানুর রহমানের সভাপতিত্বে বিসিবির সহ-সভাপতি মাহবুবুল আনম, ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ আলমগীর, বিসিবির পরিচালক গাজী আশরাফ হোসেন লিপু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সামসুল হাসান মিরন প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে ক্রিকেট ক্যাম্পে প্রশিক্ষনপ্রাপ্ত বেস্ট বলার কামরুল ইসলাম ও বেস্ট ব্যটসম্যন ইমাম হোসেন শামিমকে ক্রেষ্ট প্রদান করা হয়।

গত ১২ ডিসেম্বর থেকে মাসব্যাপি এ ক্রিকেট প্রশিক্ষণ ক্যাম্পে জেলার ৯ টি উপজেলা থেকে ৬০ জন প্রশিক্ষনার্থী অংশগ্রহন করেন। এ ক্যাম্পের প্রশিক্ষকের দায়িত্বে ছিলেন জাতীয় ক্রিকেট একাডেমীর প্রশিক্ষক ইমদাদুল হক ইমদু, পেস বলার ফাউন্ডেসানের প্রশিক্ষক মাহবুব আলী জাকি ও স্থানীয় প্রশিক্ষক স্বদেশ মজুমদার।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.