সর্বশেষ

নোয়াখালীতে ক্ষুদ্র অতিক্ষুদ্র ব্যবসা উন্নয়নে ইন্টারনেটভিত্তিক সেবা কার্যক্রমের উদ্বোধন


তথ্য প্রযুক্তি  ব্যবহারের মাধ্যমে নিজস্ব উৎপাদিত পণ্য জাতীয় এবং আর্ন্তজাতিক বাজারের সাথে পরিচয় করিয়ে দেয়া, ন্যায্য মূল্য প্রাপ্তি নিশ্চয়তা এবং উৎপাদনকারীদের উৎসাহ যোগাতে নোয়াখালীতে উদ্বোধন করা হয়েছে ক্ষুদ্র অতিক্ষুদ্র ব্যবসায় উদ্যোগের উন্নয়নে ইন্টারনেট ভিত্তিক সেবা কার্যক্রমের।

      বৃহস্পতিবার দুপুরে নোয়াখালীর জেলা প্রশাসক (ডিসি) মোঃ মিজানুর রহমান তাঁর সভাকক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে সেবা কার্যক্রমের উদ্বোধন করেন। বাংলাদেশ টেলিসেন্টার নেটওয়ার্ক-বিটিএন, নোয়াখালী চেম্বার অব কমার্স ও পার্টিসিপেটরি রিসার্চ এন্ড এ্যাকশন নেটওয়ার্ক-প্রান এর যৌথ উদ্যোগে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

      অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নোয়াখালী চেম্বর অব কমার্সের সহ-সভাপতি হারুনুর রশিদ আজাদ। এতে অন্যান্যের মধ্যে প্রান’র নির্বাহী প্রধান নুরুল আলম মাসুদ, বিটিএন’র চীফ অপারেটিং অফিসার মাহমুদ হাসান, বিটিএন’র প্রোগ্রাম অফিসার আতাউর রহমান, দিগন্তের ডাক’র পরিচালক আবু নাছের খান পানু, গান্ধী আশ্রম ট্রাস্টের পরিচালক রাহা নব কুমার, সাংবাদিক রুদ্র মাসুদ প্রমুখ বক্তব্য রাখেন। 

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.