সর্বশেষ

নতুন এ্যাম্বুলেন্স হলো নোয়াখালী জেনারেল হাসপাতালের

অবশেষে নোয়াখালীর দক্ষিণ উপক’লীয় চরাঞ্চলসহ দুর্গম এলাকার গরীব অসহায় মানুষের পক্ষে সরকারি হাসপাতালে এস বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রাপ্তির সুযোগ তৈরি হলো। কারণ জেলাবাসীর সরকারি স্বাস্থ্যসেবা প্রাপ্তির ভরসাস্থল নোয়াখালী জেনারেল হাসপাতালের এ্যাম্বুলেন্স সংকট এখন আর থাকছেনা। নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বৃহস্পতিবার সকালে হাসপাতালের তত্ত্ববধায়ক ডাঃ ফরিদ উদ্দিন আহম্মদের কাছে একটি এ্যাম্বুলেন্স হস্তান্তর করেন । একই সময় সংসদ সদস্য হাসপাতালের তত্ত্ববধায়কের জন্যও একটি গাড়ি হস্তান্তর করা হয়।
এসময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহীন, স্বাস্থসেবা কমিটির সদস্য অধ্যক্ষ বেলাল উদ্দিন কিরন, সিভিল সার্জন ডাঃ নুরুল ইসলামসহ নোয়াখালী জেনারেল হাসপাতালের সকল ডাক্তার, নার্স, হাসপাতালে চিকিৎসাধীন ও চিকিৎসা নিতে আসা রোগীরা উপস্থিত ছিলেন। সকাল ১০টায় এম্বুল্যান্সটি হস্তান্তরের সময় হাসপাতাল চত্বরে রীতিমতো উৎসবের আমেজ ছড়িয়ে পড়ে।

প্রসঙ্গত: নোয়াখালীর নয় উপজেলার ২৫ লাখ মানুষের স্বাস্থ্যসেবা প্রাপ্তির শেষ ভরাসা এ নোয়াখালী জেনারেল হাসপাতালের একটি এম্ব্যুলেন্স দীর্ঘদিন ধরে অকেজো হয়ে পড়ে ছিল। আরেকটি খুঁড়িয়ে খুঁড়িয়ে চলছিলো দীর্ঘদিন ধরে। অথচ আড়াইশ শয্যার এই হাসপাতালে ইনডোরেই ভর্তি থাকে চার’শ থেকে সাড়ে চার’শ রোগী ভর্তি থাকে। পাশাপাশি আউটডোর এবং ইমার্জেন্সিতো রয়েছেই। 

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.