সর্বশেষ

বিএনপির নতুন কমিটি যুগ্ম মহাসচিব পদে নোয়াখালীর তিন নেতা

বিএনপির নতুন কমিটিতে যুগ্ম মহাসচিব পদে ঠাঁই পেয়েছেন নোয়াখালীর তিন নেতা। রোববার রাতে প্রকাশিত নতুন কমিটির ৭ জন যুগ্ম মহাসচিবের তালিকায় রয়েছে নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য ও যুবদল সভাপতি বরকত উল্যা বুলু, আগের কমিটির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান ও জিয়া পরিবারের আস্থাভাজন আইনজীবী নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার এ এম মাহবুব উদ্দিন খোকন। এর মধ্যে আবার বরকত উল্যা বুলু এবং ব্যারিষ্টার খোকনের বাড়ি একই উপজেলায়। তারা দু’জনই সোনাইমুড়ি উপজেলার বাসিন্দা।
নব নির্বাচিত যুগ্ম মহাসচিব মো: শাহজাহান তার প্রতিক্রিয়ায় বলেন- আমি সব সময় চেয়াপরসনের সিদ্ধান্তের প্রতি আস্থাশীল। তিনি যখন যে দায়িত্ব দিয়েছেন সততার সাথে তা পালন করে আসছি। আগামীতেও দলের প্রয়োজনে যে দায়িত্ব দেয়া হবে শতভাগ নিষ্ঠার সাথে তা পালন করে যাবো। নতুন কমিটিতে তারেক রহমানের সিনিয়র ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়া প্রসঙ্গে মো: শাহজাহান বলেন,  তৃণমূল থেকে বিএনপির নেতাকর্মীদের সংগঠিত করার ক্ষেত্রে বলিষ্ঠ ভূমিকা রেখে তারেক রহমান ইতোমধ্যেই তার নেতৃত্বের প্রমাণ রেখেছেন। তার মতো নেতার যোগ্য নেতৃত্বই পারে এক এগারোর মতো আগামীতেও যেকোন চক্রান্ত ষড়যন্ত্র থেকে বিএনপির ঐক্য ধরে রাখতে। তারেক রহমান সিনিয়র ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়া আওয়ামী লীগসহ সমমনা দলের নেতাদের ঘাত্রদাহই প্রমাণ করে তারেকই এদেশের জাতীয়তাবাদী শক্তির ঐক্যের প্রতীক।

নবনির্বাচিত আরেক যুগ্ম মহাসচিব ব্যারিষ্টার এ এম মাবুব উদ্দিন খোকন যুগ্ম মহসচিব নির্বাচিত হওয়ার অনুভূতি প্রকাশ করতে গিয়ে জানালেন, বাবা-মা, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং জাতীয়তাবাদী শক্তির প্রাণ তারেক রহমানের প্রতি তাঁর বিশেষ কৃতজ্ঞতার কথা। একই সাথে দীর্ঘ রাজনৈতিক জীবনের সকল সহকর্মী, সোনাইমুড়ি-চাটখিলবাসীর প্রতি যারা তাঁকে সংসদ সদস্য নির্বাচিত করেছে তাদের প্রতিও কৃতজ্ঞতা। এ প্রতিনিধির সাথে কথা বলার ফাঁকে কৃতজ্ঞতা জনালেন সাংবাদিকদের প্রতি।

নিজ জেলার ৩ নেতা যুগ্ম মহাসচিব নির্বাচিত হওয়ায় নোয়াখালীতে সর্বস্তরের নেতাকর্মীরা এখন উদ্দীপ্ত। জেলার বিভিন্ন স্থানে নেতা কর্মীরা শুভেচ্ছা, অভিনন্দন, মিষ্টি বিতরন ও অনন্দ মিছিল করছেন। এ উপলক্ষ্যে সোমবার বাণিজ্যকেন্দ্র চৌমুহনীতে বিশাল আনন্দ মিছিল বের করা হয়। বাদ্যযন্ত্র আর জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক রহমানের বিশাল প্রতিকৃতিসহ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে নেতৃত্ব দেন জেলা জেলা যুবদলের সাধারন সম্পাদক কামাক্ষা চন্দ্র দাস।

এদিকে নবনির্বচিত চেয়ারপাসন ও সিনিয়র ভাইস চেয়ারম্যান ও জেলার ৩ যুগ্ম আহবায়ককে অভিনন্দন জানিয়েছেন নেয়াখালী জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক পৌর মেয়র হারুনুর রশিদ আজাদ, কবিরহাট উপজেলা শাখার সভাপতি গোলাম হায়দার বিএসসি, বেগমগঞ্জ উপজেলার সভাপতি এডভোকেট আবদুর রহিম, সদর উপজেলার সভাপতি এডভোকেট আবদুর রহমান, সুবর্নচর উপজেলার সভাপতি এডভোকেট এবিএম জাকারিয়া, জেলা যুবদল সভাপতি মাহবুব আলমগীর আলো, সাধারন সম্পাদক কামাক্ষা চন্দ্র দাস, জেলা ছাত্রদল সভাপতি জাহাঙ্গীর আলম কালা, সাধারন সম্পাদক মঞ্জুরুল আজিম সুমন।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.