সর্বশেষ

সরকার দেশের সম্পদ রক্ষা করতে না পারলে বিএনপি আন্দোলনে যাবে : মওদুদ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক আইনমন্ত্রী ব্যারিষ্টার মওদুদ আহমদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্বেতপত্র প্রকাশের ঘোষণা দিয়েছেন। আমরা সেই শ্বেতপত্র প্রকাশের অপেক্ষায় আছি। সরকার চট্টগ্রাম বন্দর, টিপাইমুখ বাঁধ, ট্রানজিটসহ জাতীয় স্বার্থ বিরোধী কোন চুক্তি করে দেশীয় সম্পদ রক্ষা করতে না পারলে বিএনপি এ সরকারের বিরুদ্ধে আন্দোলনে যাবে। তিনি বলেন, বিগত তত্ত্ববাধায়ক সরকারের আমলে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১১ মাস ও বিরোধী দলীয় নেতা বেগম খালেদা জিয়া ১ বছর ৭ দিন বিনা দোষে কারাবরণ করেছেন। আমি ও ওবায়দুল কাদেরসহ বহু নেতা কারা নির্যাতনের শিকার হয়েছি। এসব ঘটনার জন্য তিনি সাবেক তত্ত্বাবধায়ক সরকার প্রধান ফখরুদ্দিন, মঈন উ আহমেদ, আবদুল মতিন, কর্ণেল বারী, কর্ণেল আমিন, মাসুদ উদ্দিন চৌধুরীসহ ৮/৯জনের বিচার দাবী করেন।
তিনি বুধবার সকাল ১১টায় বসুরহাট পৌর মিলনায়তনে উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব  কথা বলেন।মওদুদ আহমদ আরো বলেন, বর্তমান সরকারের আমলে কোম্পানীগঞ্জে আমারা প্রথম দিন বদলের পালা শুরু করেছি। সরকার দলের নেতারা বিরোধী দলের সম্মেলনে উপস্থিত হয়ে সম্প্রীতি বজায় সহযোগিতা দেখালেন। এজন্য তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহসভাপতি কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন, উপজেলা আ’লীগের সভাপতি খিজির হায়াত খান, উপজেলা জামায়াতের আমীর মাষ্টার আবদুল হালিম, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, পৌর আমীর মাওলানা মোশারেফ হোসাইন।

সম্মেলনে উপজেলা বিএনপির আহ্বায়ক আবদুল হাই সেলিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও নোয়াখালী জেলা বিএনপির আহবায়ক সাবেক এমপি মোহাম্মদ শাহজাহান, মওদুদ আহমদের সহধর্মিনী সাবেক সাংসদ বেগম হাসনা জসীম উদদীন মওদুদ, নোয়াখালী পৌর মেয়র ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক হারুনুর রশিদ আজাদ, সুবর্ণচর উপজেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট জাকারিয়া, জেলা বিএনপির নেতা ভিপি জসীম, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলমগীর আলো, সাধারণ সম্পাদক বাবু কামাঙ্খা চন্দ্র দাস, বসুরহাট পৌরসভার মেয়র ও পৌর বিএনপির আহবায়ক কামাল উদ্দিন চৌধুরী প্রমূখ।

সম্মেলনে কাউন্সিলরদের সমর্থন নিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিষ্টার মওদুদ আহমদ কমিটি ঘোষণা করেন। উপজেলা বিএনপির সভাপতি আবদুল হাই সেলিম, সিনিয়র সহ সভাপতি জহির উদ্দিন সেলিম, সাধারণ সম্পাদক নুরুল আলম শিকদার ও সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম এবং পৌর বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.