সর্বশেষ

নোয়াখালীর ৩৮ জন কাউন্সিলর ও ২৪০ জন ডেলিগেটর বিএনপি’র জাতীয় কাউন্সিলে যোগ দিচ্ছেন

কাউন্সিলের সাফল্য কামনায় জেলা শহরে আনন্দ মিছিল
কেন্দ্র ঘোষিত নির্ধারিত সময়ের মধ্যে সম্মেলন করতে না পারলেও দলের কেন্দ্রীয় কাউন্সিলে জেলার ১৭ টি ইউনিটের মোট ৩৮ জন কাউন্সিলর ও ৬টি সংসদীয় আসনের ২৪০ জন ডেলিগেটর অংশগ্রহণ করছেন। জেলা বিএনপির আহবায়ক সাবেক সাংসদ মো: শাহজাহান জানান ইতোমধ্যে যে ১১টি ইউনিটের সম্মেলন সম্পন্ন হয়েছে সেসব ইউনিটের সভাপতি ও সাধারন সম্পাদক মিলিয়ে ২২ জন, আর বাকি ৬ ইউনিটের আহবায়ক কমিটির আহবায়ক ও প্রথম যুগ্ম আহবায়ক মিলিয়ে মোট ১২ বিশেষ বিবেচনায় কাউন্সিলর বিবেচিত হয়েছেন।
বাকি ৪ জনের মধ্যে রয়েছেন জেলা কমিটির আহবায়ক ও প্রথম যুগ্ম আহবায়ক এবং ২ জন মহিলা কাউন্সিল। অন্যদিকে ডেলিগেটররা নির্বাচিত হয়েছেন কেন্দ্রে সিদ্ধান্ত অনুযায়ী ৬ টি সংসদীয় আসনের প্রতিটি থেকে ৪০ জন করে মোট ২৪০।

জেলা বিএনপির আহবায়ক সাবেক সাংসদ মো: শাহজাহান জানান, দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহম্মদের সাথে পরামর্শক্রমেই সবদিক বিবেচনা করে জেলা সম্মেলনের তারিখ নির্ধারন করা হয়েছিল। তিনি জানান, জেলা সম্মেলন স্থগিত হয়ে গেলেও কেন্দ্রীয় কাউন্সিলে নোয়াখালীর ৩৮ জন কাউন্সিলর ও ৬টি সংসদীয় আসনের ২৪০ জন ডেলিগেটর অংশগ্রহণ করছেন।

এদিকে দলের জাতীয় কাউন্সিলের সফল ও সার্থকতা কামনা করে নোয়াখালী জেলা শহর মাইজদীতে সোমবার সন্ধ্যায় বিএনপি বিশাল আনন্দ মিছিল বের করে। মিছিলটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.