সর্বশেষ

সেনবাগে প্রবাসীর বাড়িতে ডাকাতি, গৃহকর্তীসহ আহত ৪, স্বর্ণালঙ্কার ও মালামাল লুট

নোয়াখালীর সেনবাগে গত সোমবার দিবাগত রাতে এক প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে। উপজেলার কাবিলপুর ইউনিয়নের পূর্ব ইয়ারপুর গ্রামের পাটোয়ারী তালুক এলাকার আবদুল মালেক মৌলভীর বাড়িতে দুবাই প্রবাসী সাহাব উদ্দিনের ঘরে এই ঘটনা ঘটে। সশস্ত্র ডাকাতেরা ঘরের দরজা ভেঙ্গে ভেতরে ঢোকে অস্ত্রেরমুখে লোকজনকে জিম্মি করে স্বর্ণালঙ্কারসহ প্রায় দেড় লাখ টাকার সম্পদ লুট করে। এসময় ডাকাতের ধারালো অস্ত্রের আঘাতে গৃহকর্তীসহ অন্তত চারজন আহত হয়েছে।
স্থানীয় সুত্রে জানা গেছে, রাত আনুমানিক একটার দিকে ১৫-১৬ জনের একদল ডাকাত ওই বাড়ির দুবাই প্রবাসী সাহাব উদ্দিনের ঘরের দরজা ভেঙ্গে ভেতরে ঢোকে। এর পর অস্ত্রেরমুখে ঘরের লোকজনকে জিম্মি ও এলোপাথাড়ি মারধর করে ঘরের তিনটি ষ্টীলের আলমারির তালা ভেঙ্গে লুটপাট চালায়। হামলায় এতে গৃহকর্তী হোসনে আরা বেগম (৪০), তাঁর মেয়ে রিনা (২২), তাঁদের চিৎকার শুনে আসা পাশের ঘরের নুরুল ইসলাম (৬০) ও নুর জাহান (৫০) আহত হন। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।
খবর পেয়ে রাতেই সেনবাগ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে গতকাল মঙ্গলবার দুপুরে এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন জানান, রাতে পুলিশের যে দলটি ঘটনাস্থলে গেছে তাঁরা ফিরে এসে ডাকাতি হয়নি বলে তাঁকে জানিয়েছেন।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.