সর্বশেষ

টেন্ডারবাজ ও চাঁদাবাজদের সাথে কোন আপস নয় - ওবায়দুল কাদের

তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ওবায়দুল কাদের চাঁদাবাজি ও টেন্ডারবাজির বিরুদ্ধে সরকারের দৃঢ় অবস্থানের কথা পুনরায় উল্লেখ করে বলেছেন, টেন্ডারবাজ ও চাঁদাবাজদের সাথে সরকার বা আওয়ামী লীগের কোন আপস নেই। তিনি বলেন-সরকারি বিভিন্ন দপ্তর এবং প্রশাসনের প্রতি চাঁদাবাজ ও টেন্ডারবাজদের কোনভাবেই পশ্রয় না দেয়ার বিষয়ে সরকার প্রধান এবং আওয়ামী লীগের হাইকমাণ্ড থেকে কঠোর নির্দেশ রয়েছে। এর পরও কেউ চাঁদাবাজ ও টেন্ডারবাজদের পশ্রয় দিলে নিজ দায়িত্বে দিতে হবেন।
সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন-জনবিচ্ছিন্ন রাজনৈতিক নেতা আর গনসংযোগহীন সাংবাদিকের মধ্যে কোন তফাৎ নেই। তাই সাংবাদিকদের জনগনের কাছে বেশি বেশি যেতে হবে। এলাকার মৌলিক সমস্যাগুলো গুরুত্বের সঙ্গে পত্রিকার পাতায় তুলে ধরতে হবে। তাহলে সরকারের পক্ষে সমস্যা সমাধানে কাজ করা সহজ হবে।

ওবায়দুল কাদের শনিবার সন্ধ্যায় নোয়াখালী সার্কিট হাউজ মিলনায়তনে জেলা পর্যায়ে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন। তিনি বলেন, নোয়াখালীর মানুষ গরিব নয়। কিন্তু কিছু সংখ্যক ভূমিগ্রাসী চরের হাজার হাজার একর খাস জমি অবৈধভাবে দখল করে নোয়াখালীর মানুষকে গরিব করে রেখেছে। এব্যাপারে সাংবাদিকেরা তাঁদের লেখনির মাধ্যমে সোচ্চার ভূমিকা রাখতে পারেন।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম মহিউদ্দিন লাতু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহীন, পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু ও জেলা ছাত্রলীগের সভাপতি ইমন ভট্ট।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.