সর্বশেষ

জেলা জাসদের সম্মেলনে মঙ্গলবার নোয়াখালী আসছেন হাসানুল হক ইনু

আগামীকাল মঙ্গলবার জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ নোয়াখালী জেলা শাখার সম্মেলন। বিকেল ৩টায় নোয়াখালী পৌরহলে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন দলের সভাপতি ও মহাজোট নেতা হাসানুল হক ইনু এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন দলের সহ-সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, যুগ্ম সাধারন সম্পাদক শিরিন আক্তারসহ দলের নীতি নির্ধারকরা। সম্মেলন প্রস্তুতি কমিটির প্রধান জাসদ নেতা মিয়া সমন্বয়ক মিয়া মো: শাহজাহান জানান, সম্মেলনকে উৎসব মুখর করে তুলতে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। কেন্দ্রীয় নেতাদের স্বগত জানিয়ে জেলাজুড়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্পটে বর্ণিল ব্যানার, বিলবোর্ড ও তোরণ নির্মাণ করা হয়েছে।
সম্মেলনের উদ্বোধনী পর্বে জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায় থেকে ব্যাপক নেতাকর্মীর সমাবেশ ঘটানো হবে। পাশাপাশি আমন্ত্রিত অতিথি হিসেবে থাকবেন মুক্তিযোদ্ধা, সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা। সম্মেলনের প্রধান অতিথি জাসদ সভাপতি ও মহাজোটের অন্যতম রূপকার হাসানুল হক ইনু এমপি আগামী ৬ ও ৭ জানুয়ারি জাসদের কেন্দ্রীয় কাউন্সিল, জঙ্গিবাদ, যুদ্ধাপরাদীদের বিচার, মহাজোটের ঐক্যসহ জাতীয় গুরুত্বপূর্ণ বিভিন্ন ইস্যুতে নেতাকর্মীদের দিকনির্দেশনা দেবেন।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.