সর্বশেষ

নোয়াখালীতে আমার দেশ প্রতিনিধির উপর সন্ত্রাসী হামলা, সাংবাদিকদের প্রতিবাদ

দৈনিক আমার দেশ’র নোয়াখালী প্রতিনিধি মোঃ নুরুল আমিনের উপর শুক্রবার বিকেল ৪টায় জেলা শহরের মাইজদী বাজার এলাকার গ্রীন হল এলাকায় যুবলীগ নামধারী সন্ত্রাসীরা হামলার চালায়। এসময় সন্ত্রাসীরা নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি ও ইত্তেফাক সংবাদদাতা আলমগীর ইউসুফের সঙ্গেও দূর্ব্যবহার করে।  সাংবাদিক মোঃ নুরুল আমিন জানান, মাইজদী বাজার এলাকায় কুলখানি অনুষ্ঠান থেকে ফেরার পথে মাসুদ, কালন ও খুরশিদের নেতৃত্বে একদল যুবলীগ নামধারী সন্ত্রাসীর রিকশার গতিরোধ করে অতর্কিতে তাঁর ওপর হামলা চালায়।

হামলাকারীরা এসময় শুক্রবার আমার দেশ প্রত্রিকায় স্থানীয় সাংসদ একরামুল করীম চৌধুরীর বিরুদ্ধে সংবাদ প্রকাশ করার কারণ জানতে চায়।
নোয়াখালী প্রেসক্লাবে এক প্রতিবাদ সভায় সাংবাদিকেরা হামলার ঘটনার নিন্দা জানিয়ে ঘটনার সঙ্গে জড়িত সন্ত্রাসীদের অভিলম্বে গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান।
এ বিষয়ে যোগাযোগ করলে সাংসদ একরামুল করীম চৌধুরী জানান, তিনি অসুস্থ। পত্রিকায় প্রকাশিত প্রতিবেদনের বিরুদ্ধে কোন প্রতিবাদ করতে কাউকে তিনি বলেননি। এর পরও যারা ওই হামলার ঘটনায় জড়িত তাঁদের গ্রেপ্তারের জন্য তিনি সুধারাম থানার ওসিকে নির্দ্দেশ দিয়েছেন।
উল্লেখ্য; আমার দেশ পত্রিকায় গতকাল স্থানীয় সাংসদ একরামুল করীমসহ জেলার তিন আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে একটি সংবাদ প্রকাশিত হয়েছে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.