সর্বশেষ

নোয়াখালীতে মহান বিজয় দিবসে বর্ণাঢ্য আয়োজন


বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে নোয়াখালীতে মহান বিজয় দিবস উদ্যাপিত হয়। দিবসের প্রথম প্রহরে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে  জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, নোয়াখালী পৌরসভা, নোয়াখালী প্রেসক্লাব,  নোবিপ্রবি, নোয়াখালী মেডিকেল কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন পুস্পস্তবক অর্পন করে।
সকালে জেলা শহরে মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদ বর্ণঢ্য বিজয় র‌্যালি বের করে। র‌্যালিতে নেতৃত্ব দেন সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শিহাবইদ্দিন শাহীন। এরপর নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে ডিসি মিজানুর রহমান ও এসপি হারুনুর রশিদ হাযারী মার্চ পাস্ট ও শরীরচর্চা প্রদর্শনীতে অভিবাদন গ্রহন করেন। দুপুরে জেলা শিল্পকলা একাডেমিতে বীর মুক্তিযোদ্ধা, শহীদ ও প্রয়াত মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও ভোজের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী। বিকেলে শহীদ ভুলু স্টেডিয়ামে পুরুষ ও মহিলাদের ভলিবল ও প্রীতি ফুটবল প্রতিযোগিতা এবং  বিজয় মঞ্চে স্বাধীনতা যুদ্ধ ও অর্থনৈতিক মুক্তি বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.