সর্বশেষ

বেগমগঞ্জে ট্রান্সফর্মার চুরি করতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে পুলিশের হাতে ধরা পড়েছে এক যুবক

নোয়াখালীর প্রধান বাণিজ্য কেন্দ্রে চৌমুহনীর আমানতপুরে বৈদ্যুতিক টান্সেফরমার চুরির সময় বিদ্যুতায়িত হয়ে আহত অবস্থায় পুলিশ মো: সাজু প্রকাশ সবুজ (২৫) নামে এক যুববককে গ্রেফতার করে। এলাকাবাসী ও পল্লী বিদ্যুত সমিতির লোকজনের সহায়তায় পুলিশ ঘটনাস্থল থেকে অঞ্জান অবস্থায় মঙ্গলবার ভোরে সবুজকে উদ্ধার করে প্রথমে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর জ্ঞান ফিরে আসলে পুলিশ সবুজকে গ্রেপ্তার করে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায়। এ ব্যাপারে বেগমগঞ্জ থানায় মামলা হয়েছে।
বেগমগঞ্জ থানার এসআই মো: ইব্রাহিম খলিল জানান, সবুজসহ একটি সংঘবদ্ধ দল সোমবার গভীর রাতে চৌমুহনী পৌর এলাকার আমানতপরের তফাদার পোলের পাশের টান্সেফরমার চুরি করতে যায়। বিদ্যুতের পিলারে উঠে টান্সেফরমার খোলার সময় বিদ্যুতায়িত হয়ে সবুজ অঞ্জান অবস্থায় টান্সেফরমারের নিচে পড়ে যায়। ভোরে লোকজন পুলিশ ও পল্লী বিদ্যুতের লোকজনদের খবর দিলে পুলিশ সবুজকে উদ্ধার করে এ গ্রেপ্তার করে। বিদ্যুতায়িত হয়ে সবুজের শরীরের বিভিন্ন অংশ মারাত্মভাবে ঝলসে যায়।

এদিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন সবুজ জানান, তার বাড়ি চট্রগ্রামের বায়জিদ বোস্তামি থানার ফকিরপাড়া এলাকায়। কয়েক বছর আগে সে বেগমগঞ্জ উপজেলার বেতুয়া বাজার এলাকায় বিয়ে করে। সোমবার রাতে টান্সেফরমার চুরির উদ্দেশ্যে সে চট্রগ্রাম থেকে নোয়াখালী আসে। বৈদ্যুতিক পিলারে উঠে টান্সেফরমার খোলার সময় চোখে ঘুমের ভাব আসায় বিদ্যুতায়িত হয়ে নিচে পড়ে অঞ্জান হয়ে যায় বলে সবুজ জানায়। সবুজ জানায়, গত ২ বছর থেকে তারা একটি দল বৈদ্যুতিক টান্সেফরমার চুরির কাজ করে আসছে।

পলিশ জানায়, গত কয়েক বছর থেকে নোয়াখালীর বিভিন্ন এলাকায় একটি সংঘবদ্ধ চল একর পর এক বৈদ্যুতিক টান্সেফরমার চুরির ঘটনা ঘটিয়ে আসছিল। সবুজকে জিঞ্জাবাদে ঐ চক্রের অপরাপর সদস্যদের নাম কেরিয়ে আসবে ।

ছবি ক্যাপশন-বৈদ্যুতিক টান্সেফরমার চুরির দায়ে গ্রেপ্তারকৃত সবুজ

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.