সর্বশেষ

বেগমগঞ্জে শালিশী বৈঠকে হামলায় যুবলীগ নেতাসহ আহত ১০, গাড়ি, দোকানপাঠ ভাংচুর, সড়ক অবরোধ

নোয়াখালীর বেগমগঞ্জে শালিশী বৈঠকে সন্ত্রাসী হামলায় যুবলীগ নেতাসহ কমপক্ষে ১০জন আহত হয়েছে। গুরুতর আহতদের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়। এসময় চারটি গাড়ি ভাংচুর ও দোকানপাঠ ভাংচুরের ঘটনাও ঘটে। হামলা ও সংঘর্ষ চলাকালে চৌমুহনী-ফেনী সড়কে প্রায় একঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে বেগমগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে তবে কাউকে গ্রেফতার করা যায়নি। মঙ্গলবার রাতে উপজেলার জমিদারহাট বাজারে এ ঘটনার সুত্রপাত ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার কুতুবপুর পাটওয়ারি বাড়ির সুমন ও রাজু নামের দুই ভায়ের সম্পত্তি নিয়ে দীর্ঘদিনের বিরোধ মেটাতে মঙ্গলবার রাত ৮টায় জমিদারহাট বাজারে যুবলীগ নেতা সেলিমের রাইস মিলে শালিশী বৈঠক বসে। বৈঠকে কথা কাটাকাটির একপর্যায়ে রাজু পক্ষ হয়ে চৌমুহনী থেকে যাওয়া লোকজন শালিশদার ও সুমনের পক্ষের লোকজনের ওপর হামলা চালায়। এনিয়ে সুমন ও রাজুর পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। এ ঘটনায় মুহুর্তের মধ্যে বাজারের সকল দোকানপাঠ বন্ধ হয়ে যায়। একপর্যায়ে সন্ত্রাসীরা বন্ধ দোকানপাঠেও হামলা করে। হামলা হয় চৌমুহনী-ফেনী সড়কে চলাচলকারী যানবাহনের ওপরেও। ঘন্টাব্যাপী সংঘর্ষে যুবলীগ নেতা সেলিম (৪০), মিলন (৩৫), রাসেল (২৫), উজ্জল (২৪), সাদ্দাম(২৮), দুক্ষিয়া (২৮), আরজু (৩২), মহিন (২৪)সহ কমপক্ষে ১০জন আহত হয়।

ঘটনাস্থল পরিদর্শনকারী বেগমগঞ্জ থানার এসআই ইব্রাহিম খলিল হামলার কথা স্বীকার করে বলেন, পুলিশ যাবার পর হামলাকারীরা পালিয়ে যায়। জমিজমার বিরোধকে কেন্দ্র করেই এ ঘটনা ঘটেছে বলে তিনি জানান।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.