সর্বশেষ

নোয়াখালীতে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

নোয়াখালীর সুধারাম থানা পুলিশ মনিজা খাতুন মুন্নি (২৫) নামে ২ সন্তানের জননীকে হত্যার অভিযোগে সোমবার বিকেলে জেলা সদরের শহীদ ভুলু স্টেডিয়াম পশ্চিম পাড়া এলাকা থেকে মুন্নির স্বামী আবদুল মান্নান(৩০) কে গ্রেফতার করে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
মুন্নির পিতা নূর মোহাম্মদের অভিযোগ, স্বামীর নির্যাতনে তাঁর মেয়ের মৃত্যু হয়েছে।
তিনি জানান, ২০০১ সালে সদর উপজেলার নোয়ান্নয় ইউনিয়নের আবদুল মান্নানের সাথে মুন্নির বিয়ে হয়। বিয়ের পর মান্নার সিটেলের চন্দনটিলা এলাকায় তার কর্মস্থলে মুন্নিকে নিয়ে যায়্ এরই মধ্যে তাদের দুটি সন্তান হয়। মান্নান মুন্নিকে নিয়ে সর্বশেষ শবেহবরাতের আগে নোয়াখালী আসেন এবং ৫ দিন পর আবার স্বস্ত্রীক কর্মস্থলে চলে যান। নূর মোহাম্মদের অভিযোগ গত রোববার রাতে মুন্নিন উপর নির্যাতন চালালে সে মারা যায়। এরপর সোমবার দুপুওে মান্নান মুন্নির লাশ নিয়ে নোয়াখালী এসে তার স্বজনদের হৃদযন্ত্রেও ক্রিয়া বন্ধ হয়ে মুন্নি মারা যায় বলে চালিয়ে দেয়ার চেষ্টা চালায়। তিনি আরো জানান, তার মেয়ের শরীরে আঘাতের চিহ্ন পেয়েছে পুলিশ।

সুধারাম থানার এসআই জয়দেব জানান, মুন্নির স্বজনদের কাছ থেকে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.