সর্বশেষ

নোয়াখালীতে সহস্রাব্দ উন্নয়ন লক্ষ্যমাত্রা অগ্রগতি মূল্যায়ন ও পর্যালোচনা সভা



।।লোকসংবাদ রিপোর্ট।।
সহস্রাব্দ উন্নয়ন লক্ষ্যমাত্রার (এমডিজি) অগ্রগতি মূল্যায়ন বিষয়ে এক পর্যালোচনা সভা শুক্রবার বিকেলে নোয়াখালী প্রেস ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় বক্তরা ২০১৫ সালের মধ্যে এমডিজির লক্ষ্যমাত্রাসমূহ অর্জনের বিষয়ে হতাশা ব্যক্ত করে বলেন আমাদের উন্নয়ন কার্যক্রমসমূহকে আরো গ্রামমুখী এবং নীতি প্রণয়ন প্রক্রিয়ায় জনসম্পৃক্ততা তৈরি করা না গেলে আমাদের পক্ষে এমডিজি অর্জন করা সম্ভব হবে না।
উন্নয়ন সংস্থা পার্টিসিপেটরি রিসার্চ এন্ড অ্যাকশান নেটওয়ার্ক- প্রান ও সুশাসনের জন্য প্রচারাভিযান- সুপ্র এ পর্যালোচনা সভার আয়োজন করে। সাংবাদিক বিজন সেনের সভাপতিত্বে সভায় সরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, আইনজীবীসহ বিভিন্ন উন্নয়ন সংগঠনের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন। প্রানের প্রধান নির্বাহী নুরুল আলম মাসুদ পর্যালোচনা সভাটি সঞ্চালন করেন।

সভায় বক্তরা বলেন, আমরা শিক্ষা, মাতৃস্বাস্থ্য, শিশু স্বাস্থ্য বিষয়ে এগিয়ে থাকলেও আমাদের সামগ্রিক দারিদ্র্য পরিস্থিতির কোন পরিবর্তন হচ্ছে না। ক্ষুধা ও দারিদ্র্য মুক্তির জন্য বক্তারা সামগ্রিক কৃষি সংস্কার এবং আর্ন্তজাতিক অংশীদারিত্বের উপর জোর দেন।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.