সর্বশেষ

নোয়াখালীতে একরাতে দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

নোয়াখালীর সেনবাগের দুই বাড়িতে গত রোববার দিবাগত রাতে পৃথক দুইটি দুর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে। উপজেলার নবীপুর ইউনিয়নের বড়চারিগাঁও ও দেবিসিংপুর গ্রামে এই ঘটনা দুইটি ঘটে। এসময় সশস্ত্র ডাকাতেরা বাড়ি দুইটি লোহার গেট ও দরজা ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় পাঁচ লাখ টাকার মালামাল লুট করে।
স্থানীয় সুত্রে জানা গেছে, রোববার দিবাগত রাত তিনটার দিকে নবীপুর ইউনিয়নের বড়চারিগাঁও গ্রামের গ্রাম সরকার শরিয়ত উল্লার বাড়িতে ২০-২৫ জনের একদল সশস্ত্র ডাকাত ঢোকে। ডাকাতেরা বাড়ির পাকা ভবনের লোহার গেটের তালা ভেঙ্গে ভেতরে ঢুকে ঘরের লোকজনকে অস্ত্রেরমুখে জিম্মি করে লুটপাট চালায়। এসময় ডাকাতেরা নগদ ৩০ হাজার টাকা, ১০ ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় চারলাখ টাকার মালামাল লুট করে।

একই রাত আড়াইটার দিকে নবীপুর ইউনিয়নের দেবিসিংপুর গ্রামের প্রবাসী ইলিয়াছের বাড়িতে আরেকটি ডাকাতির ঘটনা ঘটে। ১০-১২ জনের সশস্ত্র একদল ডাকাত বাড়ির পাকা ভবনের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে। এর পর ডাকাতেরা ঘরের নারী-পুরুষ সকলকে জিম্মি করে নগদ ১২ হাজার টাকা ও প্রায় তিন ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় এক লাখ টাকার মালামাল লুট করে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোক্তার হোসেন ডাকাতির ঘটনার কথা স্বীকার করে জানান, তিনি নিজে গিয়ে দুইটি স্থানই পরিদর্শন করেছেন। তবে এই ঘটনায় সংশ্লিষ্ট পরিবারের লোকজন থানায় মামলা দায়েরে অস্বীকৃতি জানিয়েছেন।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.