সর্বশেষ

নোয়াখালীতে ইচ্ছুক আড়াইশ শিক্ষার্থীর স্বেচ্ছায় রক্তদানের অঙ্গিকার

জরুরী প্রয়োজনে স্বেচ্ছায় রক্তদানে ইচ্ছুক নোয়াখালী বিশ্ববিদ্যালয় কলেজের ২৫০ জন ছাত্রছাত্রীর বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় করে দিয়েছে রোভার স্কাউট। সন্ধানী ডোনার ক্লাবের সহায়তায় রোববার ব্যতিক্রমধর্মী এ আয়োজন করে রোভার স্কাউট গ্রুপ নোয়াখালী বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ।



১০ জন রোভারের স্বেচ্ছায় রক্ত দানের মধ্যদিয়ে নোয়াখালী বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিভিল সার্জন ডা: মো: নুরুল ইসলাম। এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন নোয়াখালী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ প্রফসর ড. নিমাই চাঁন বিশ্বাস, উপাধক্ষ্য প্রফেসর পনিন্দ্র কুমার দাস, সন্ধানী ডোনার ক্লাবের সাধারন সম্পাদক মাকসুদুল হক।


আয়োজকরা জানান, স্বেচ্ছায় রক্তদানে ইচ্ছুক যেসব ছাত্রছাত্রীর বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় করা হয়েছে তাদের পূর্ন ঠিকানা রোভার স্কাউট গ্রুপ নোয়াখালী বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ও সন্ধানী ডোনার ক্লাবে সংরক্ষিত থাকবে। তাদের প্রত্যেককে আইডি কার্ড প্রদান করা হবে। জরুরী প্রয়োজনে ঠিকানা অনুযায়ী খবর দিলেই এসব ছাত্রছাত্রী মমুর্ষ রোগীর জন্য রক্ত দানের অঙ্গিকার করেছেন।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.